Manike Mage Hithe | মানিকে মাগে হিতে কে গায়িকা বা কোন দেশের ভাষা ও গায়িকার সোশ্যাল মিডিয়া গুলো দেখে নিন।

manike mage hithe viral song

মানিকে মাগে হিতে গান সম্পর্কে জেনে নিনঃ


মানিকে মাগে হিতে গানটি সবার মন কেড়ে নিয়েছে । বর্তমান নেট দুনিয়ায় যে গানটি ট্রেন্ডিং হয়ে গেছে মানিকে মাগে হিতে অনেকের কাছে গানটি এতো ভালো লেগেছে যে ভাষা না বুঝেও অনেক বার শুনছেন। টিকটকে লাইকিতে মেতে উঠেছেন গানটি নিয়ে। অনেকে গানটির অর্থ না বুঝেও বলে বেড়াছেন গানটি মা নিয়ে।

গানটির ভিউ দিন দিন বেড়েই চলছে।গানটি কে গেয়েছেন অনেকে জানেন না। বা কোন দেশের ভাষা তাও জানেন না ।বাংলাদেশ ভারত পাকিস্তান নেপাল ও আরো কয়েকটি দেশে গানটি ভাইরাল হয়েছে। গানটি গেয়েছেন yohani তার ফুল নাম Yohani Diloka De Silva তিনি শ্রীলঙ্কার । তাহলে বুঝতেই পারছেন গানটি শ্রীলঙ্কার সিংহলী ভাষায়।মানিকে মাগে হিতে তামিল হিন্দি বাংলা ও আরো কয়েকটি ভাষাতে এখন ইউটিউবে গানটি পাওয়া যাচ্ছে। yohani মূলত YouTube দিয়ে তার সঙ্গীত জীবন শুরু করেন। তার জন্ম ৩০ জুলাই ১৯৯৩ সালে Colombo, Sri Lanka ।

গানটি ভাইরাল হওয়ার পর থেকে তার ইউটিউবে সাবস্ক্রাইব ও বেড়েই চলছে বর্তমানে সাবস্ক্রাইব ১.৭ মিলিয়ন এবং গানটির ভিউ। ৭০ মিলিয়ন ছাড়িয়ে গেছে। ২২ মে ২০২১ সালে এটি cover করেছেন ইয়োহানি। এবং অন্যান্য ভাষাতেও গানটির মিলিয়ন ছাড়িয়ে যাচ্ছে ভিউ। ফেসবুক থেকে শুরু করে টুইটার ও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় লেখালেখি হচ্ছে ইয়োহানি কে নিয়ে।

তার সোশ্যাল মিডিয়া সম্পর্কে :

তার ফেসবুক ইন্সটাগ্রাম ইউটিউব টিকটক ও টুইটার দেখে নিন

Facebook : yohani 644k Followers
YouTube : yohani 1.7 M
Instagram : yohanimusic 472k Followers
Twitter. : 5k followers
Tiktok : yohani 933k Followers 5M Likes


Singer: Yohani, KDspuNKY
Lyricist: Teddy Gupta, KDspuNKY, Dulan ARX (Dulanja Alwis)
Music: Chamath Sangeeth

Comments